অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইসলাম ধর্মকে কলুসিত করতে বিশ্বব্যাপী ষড়যন্ত্র চলছে

0
.

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
ইসলাম ধর্মকে কলুসিত করতে বিশ্বব্যাপী ষড়যন্ত্র চলছে। যুগে যুগে এসব ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু আলেম ওলামারা কোরআন হাদীদের আলোকে ইসলামের সঠিক ব্যাখ্যা তুলে ধরায় ষড়যন্ত্রকারীরা পরাস্থ হয়েছে। তাই ইসলামের মর্মবাণী যথাযত ভাবে বিশ্ববাসীর কাছে তুলে ধরাই হলো আলেম সমাজের কাজ বলে অভিমত ব্যক্ত করেছেন হেফাজত ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবু নগরী।

.

তিনি আজ শুক্রবার ফটিকছড়ির জামেয়া ইসলামীয়া ওবাইদিয়া মাদ্রাসার দুই দিন ব্যাপী বার্ষিক মাহফিলে তকরীর করছিলেন।

এদিকে নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে বৃহস্পতিবার সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মুসল্লীরা সমাগম ঘটেছে। দুইদিন ব্যাপী মাহফিলে গুরুত্ব পুর্ণ বয়ান করেছেন ঢাকার বাড়িধারা মাদ্রাসার মোহাদ্দেস আমজাত হোসেন, ঢাকার আফতাব নগর মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা আবু মুছা, যশোর থেকে আগত মাওলানা আনোয়ারুল করীম, মাওলানা ফরিদ উদ্দিন আল মোবারক, বাবুনগর মাদ্রাসার প্রধান মুফতি মাহমুদুল হাসান, ঢাকার বনশ্রী রামপুর মাদ্রাসার সাইখুল হাদীস মাওলানা ইয়াহিয়া মাহমুদ, বিশিষ্ট ইসলামী স্কলার আ ফ ম খালেদ হোসেন প্রমুখ।

এছাড়া সন্ধ্যায় গুরুত্বপুর্ণ অছিহত করে বায়াত করান নানুপুর পীর ও ওবাইদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা ছালাউদ্দিন। পরে তিনি মুসল্লী ও ওয়াজে উপস্তিত সকলের জন্য এবং দেশবাসীর জন্য দোয়া কামনা করেন।