সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নারী নিহত: প্রতিবাদে গাড়ি ভাঙচুর

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা এলাকায় বীন হাবিব এলপি গ্যাসের গাড়ির চাকায় পৃষ্ট হয়ে ফিরোজা বেগম (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এতে বিক্ষুব্ধ এলাকাবাসী কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে।

আজ সোমবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২ টায় মান্দারীটোলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তশারফ হোসাইন। নিহত ফিরোজা বেগম একই এলাকার ইমাম শরীপের বাড়ির আজিজুল হকের মেয়ে বলে জানা গেছে। নিহতের স্বামীর নাম আব্দুর রাজ্জাক।

স্থানীয়রা জানায়, একদিক থেকে ফ্যাক্টরীর বড় ট্যাংকার গাড়ি ও অপরদিক থেকে রিক্সা আসার সময় ধাক্কা লেগে অটোরিক্সার যাত্রীসহ ট্যাংকার গাড়ির নিচে ডুকে যায়। এসময় গাড়ির চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই নারী। এলাকাবাসী স্থানীয় মেম্বার ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসকে অবহিত করলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। রাস্তা ছোট হওয়ায় এক সাথে দুটো গাড়ি চলার কারণে এই দুর্ঘটনা বলে জানান এলাকাবাসী।

বাড়বকুণ্ড ইউপির ৩নং ওয়ার্ড মেম্বার জামাল উল্লাহ বলেন, নিহত মহিলার বাপের বাড়ি ও শ্বশুর বাড়ি মান্দারীটোলা গ্রামে।

এদিকে গাড়ি চাপায় মহিলা নিহতের ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার এএসপি আসরাফুল, ওসি ফিরোজ হোসেন মোল্লা, ওসি(তদন্ত) সুমন বনিক ঘটনাস্থলে ছুটে যান।

কোন মন্তব্য নেই