অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে দুর্ঘটনার কবলে চিকিৎসকের গাড়ী: চালক নিহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডের কুমিরায় সড়ক দুর্ঘটনায় মোঃ সোহেল (৩৫) নামের এক প্রাইভেটকার চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ডাক্তার মিজানুর রহমান (৪২) নামে একজন। আজ মঙ্গলবার (১ডিসেম্বর) সকাল পৌনে নয়টার সময় উপজেলার আন্তজার্তিক ইসলামী বিশ্ববিদ্যালয় গেইটস্থ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসান জানান, বিশ্ববিদ্যালয় গেইটের সামনে ডালাস পেট্টোল পাম্পে প্রবেশ করার সময় একটি তেলের ভাউচারকে পিছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয়। এসময় কার চালক সোহেল ও কারে থাকা ডা.মিজানুর রহমান গুরুত্বর আহতাবস্থায় গাড়িতে আটকা পড়ে।

খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাইভেটকার চালক সোহেল মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এস আই আলাউদ্দিন।

আহত ডা. মিজানুর রহমান কুমিল্লার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক বলে পুলিশ জানিয়েছে। তিনি নোয়াখালীতে প্রাইভেট চেম্বারে রোগী দেখেন। সকালে চট্টগ্রামের বাসা থেকে নোয়াখালী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কুমিরা সার্ভিসের স্টেশন প্রধান তারেকুর রহমান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করি। তাদের মধ্যে সোহেল নামের একজনের অবস্থা আশংকাজনক ছিল।

এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শী মো: জাহাঙ্গীর আলম বলেন, বিশ্ববিদ্যালয় ও ডালাস পেট্টোল পাম্পের সামনে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। এখানে পেট্টোল পাম্পে গাড়ি ঢুকার সময় কোন সিগনাল থাকে না। নাই কোন ট্রাফিক ব্যবস্থা। যার কারণে সবসময় সড়ক দুর্ঘটনা ঘটে।