অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হ্যান্ডিক্যাপের উদ্যোগে ১৪০ জন প্রতিবন্ধিকে মাঝে নগদ টাকাসহ সহায়তা প্রদান

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর আয়োজনে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধী ব্যক্তি ও দরিদ্র পরিবারের মধ্যে জরুরি সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এবং দুপুর ১২টায় ১নং বারৈয়ারঢাল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উক্ত সহায়তা প্রদান করা হয়।

এসময় দুই ইউনিয়নের ১৪০ জন প্রতিবন্ধীর মাঝে নগদ টাকাসহ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে ১৪০ জন প্রতিবন্ধীকে নগদ ৪ হাজার টাকা, মহিলাদের মাসিককালীন সুরক্ষার জন্য ৩ প্যাকেট স্যানিটারী ন্যাপকিন, পরিবারের শিশুসহ অন্যান্য সকলের ব্যবহৃত ময়লা কাপড় ও ঋতুকালীন সময়ে ব্যবহৃত কাপড় পরিস্কার ও জীবাণু মুক্ত করার জন্য ব্যবহার করার জন্য কাপড় ধোয়ার ২কেজি গুঁড়া সাবান, পুষ্টির চাহিদা মেটানোর জন্য ৫ টি বারোমাসি চারাগাছ এবং করোনা ভাইরাস এর সংক্রমণ প্রতিরোধ করার জন্য ১০টি মাস্ক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী,বারৈয়ারঢাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, হ্যান্ডি ক্যাপ ইন্টারন্যাশনাল বেইজ ম্যানেজার আব্দুর গফুরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।