অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সৌদি আরবে করোনায় মারা গেলেন পটিয়ার রোকন

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ইউনিয়নের দক্ষিণ মনসা গ্রামের নেজামুল হক রোকন (৪৫) নামের সৌদি আরবের মদিনা প্রবাসী এক যুবক করোনায় মারা গেছেন।

গতকাল বুধবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত নয়টার দিকে সৌদি আরবের মদিনার একটি প্রাইভেট হাসপাতালে হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার প্রবাসী বন্ধু ইমতিয়াজ ফয়সাল।

তিনি আরো জানান, নেজামুল হক সৌদি আরবের মদিনায় আবাসিক হোটেলের ব্যাবসা করতেন। এ রেমিট্যান্স যোদ্ধার মৃত্যুতে সৌদি আরবের মদিনার প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নেজামুল হকের লাশ হাসপাতালের সকল প্রক্রিয়া সম্পন্ন করে মদীনায় দাফন করা হবে বলে জানান তিনি।

নেজামুল হক উপজেলার কুসুমপুরা ইউনিয়নের পশ্চিম মনসা গ্রামের ডাক্তার হাসেমের বাড়ির চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের সাবেক শিক্ষক মোলভী মৃত সিরাজুল হকের ৩য় পুত্র। তিনি ২ মেয়ে সন্তানের জনক।

নেজামুল হক রোকনের ছোট ভাই তৌহিদুল হক জানান, আমার বড়ভাই ১৫ বছরের অধিক সময় সৌদি আরবের প্রবাস জীবন অতিবাহিত করেন। চলতি বছর শুরুর দিকেই দেশে আসলে ও করোনাকালে বাংলাদেশে লকডাউনের কিছু আগে (১৪ মার্চ) তিনি আবারো সৌদি আরবে পাড়ি জমান। গত প্রায় ১৫ দিন আগে শারীরিক অসুস্থতা দেখা দিলে স্থানীয় চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। এরপর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে মদীনার বেসরকারী একটি হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে মৃত্যুবরণ করেন। আমরা ৫ ভাই ২ বোনের মধ্যে সে ৩য় জন।