অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটিতে পটিয়ার মুরাদ

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ.

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক উপ- কমিটির সদস্য হলেন পটিয়ার সন্তান সাবেক ছাত্রনেতা লায়ন গোলাম সারওয়ার চৌধুরী মুরাদ ।

গত ১৪ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ৫১ সদস্যের এই উপ-কমিটি অনুমোদন দেন।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মোজাফফর হোসেন পল্টুকে চেয়ারম্যান এবং সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ কে সদস্য সচিব করে সংসদ সদস্য, সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, সাবেক ছাত্রলীগ নেতাসহ দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে ২০১৯-২০২২ মেয়াদে যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে।

গোলাম সারওয়ার চৌধুরী মুরাদ চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের কৃতি সন্তান। তিনি পটিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

গোলাম সারওয়ার চৌধুরী মুরাদ পাঠক ডট নিউজকে জানান, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির ‘সদস্য’ নির্বাচিত করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, জাতীয় সংসদের হুইপ ও পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এমপির প্রতি কৃতজ্ঞতা জানান।

বর্তমানে গোলাম সারওয়ার চৌধুরী মুরাদ সস্ত্রীক করোনা আক্রান্ত হয়ে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন।