অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাঠানটুলিতে আ’লীগ কাউন্সিলর ও বিদ্রোহী গ্রুপের সংর্ঘষে গুলিতে নিহত ১

0
.

চট্টগ্রাম সিটি করর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে একজন।

নিহত আজগর আলী বাবুল প্রকাশ বাবুল সর্দার (৫২) তিনি ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের বাসিন্দা মৃত নজির আহমদের ছেলে।  এবং আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক।

আজ মঙ্গলবার (১২জানুয়ারী) মহানগরীর ডবলমুরিং থানার পাঠানটুলী ওয়ার্ডর কাপুড়িযা পাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধবস্থায় নগরীর ন্যাশনাল হাসপাতালে নেয়ার পথে বাবুল সর্দারের মৃত্যু হয় বলে প্রতক্ষ্যদশীরা জানান।

সিএমপির ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন নির্বাচনের পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে এক গ্রুপের গুলিতে অপর গ্রুপের একজন নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ যুবলীগ কর্মী মাহবুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কাদের গ্রুপের সমর্থকরা অভিযোগ করেন-গতকাল সোমবার রাতে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর মতিয়ার পুল থেকে কদমতলী পর্যন্ত গণসংযোগ করাকালে তার উপস্থিতিতে তার সমর্থিত কর্মী মোস্তফা কামাল টিপু, মাহবুব কামাল, সাহেদ, জাবেদ, ফয়সাল,দেলোয়ার বেশ কয়েকজন আমাদের সব পোষ্টার প্রকাশ্যে ছিঁড়ে ফেলে।  এ ব্যাপারে আজ নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হয়েছে।

বিদ্রোহী প্রার্থী আবদুল কাদের বলেন, রাত সাড়ে ৮টার দিকে আমি কর্মী-সমর্থকদের নিয়ে আবু শাহ মাজার এলাকায় গণসংযোগ করছিলাম।  বাহাদুরের সমর্থকরা অস্ত্রশস্ত্র নিয়ে আমার সমর্থ কদের ধাওয়া করে।  এসময় গুলিতে একজন মারা গেছে শুনেছি।