মাছ কাদেরসহ ১১ জন ৩ দিনের রিমান্ডে

0
.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নির্বাচনকে কেন্দ্র করে নগরীর পাঠানটুলি ওয়ার্ডে গুলি করে দলীয় কর্মীকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া বিদ্রোহি কাউন্সিলর পদপ্রার্থী আবদুল কাদের প্রকাশ মাছ কাদেরসহ ১১ জনকে  ৩দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ বুধবার (১৩ জানুয়ারী) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন আহমদের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার আসামিপক্ষের আইনজীবী মোহাম্মদ মঞ্জুরুল আজম চৌধুরী বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

রিমাণ্ডে নেয়া অপর আসামীরা  হলেন এম কে কবির হেলাল উদ্দিন (৪০), ওবায়দুল কবির মিন্টু (৪০), আসাদুজ্জামান নূর রায়হান (২৯), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ দিদু (৪৮), মিনহাজ হোসেন ফরহাদ (২০), শহীদুল আলম সাহেদ (৩৭), জাহিদুল আলম জাহিদ (২৫), শহিদুল ইসলাম (৩৩), আব্দুর রহমান (৪৪)।

এর আগে আজ সকালে ডবলমুরিং থানায় হত্যাকাণ্ডের শিকার আজগর আলী বাবুল সর্দারের ছেলে সেজান বাদী হয়ে প্রার্থী  কাদেরকে প্রথান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ্যপূর্বক ৪০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ঘটনা ব্যাপারে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষই গোলাগুলিতে অংশ নেয়। গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল সর্দার নামে একজন মারা যান এবং মাহবুব নামে একজন গুলিবিদ্ধ হন। একই সময়ে আরো ছয় থেকে সাতজন লোক আহত হয়। গুলিবিদ্ধ দুজনই নজরুল ইসলাম বাহাদুরের অনুসারী।  ঘটনার পরপরই গতকাল রাতে অভিযান চালিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করে করা হয়।

কোন মন্তব্য নেই