অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সৌদি বাদশাহ’র উপহার পেলেন চট্টগ্রামের ৫৫০ জন ক্রীড়াবিদ ও দুঃস্থ পরিবার

0
.

বাংলাদেশের জনসাধারণ ও আশ্রিত রোহিঙ্গা মোট ৩০,০০০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্যে আন্তর্জাতিক দাতা সংস্থা ‘কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার ও সৌদি দূতাবাসের যৌথ উদ্যোগে ‘খাদ্য সামগ্রী বিতরণ প্রোগ্রাম ২০২০’ এর আওতায় বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ১৪ জানুয়ারি বৃহষ্পতিবার চট্টগ্রামের এম এ আজিজ ষ্টেডিয়ামে ৫৫০ হতদরিদ্র পরিবার ও ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ. জ. ম. নাসির উদ্দীন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের এই মানবিক উপহার কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বাংলাদেশ ও সৌদিআরবের ঐতিহাসিক এই বন্ধুসুলভ আচরণ ও পারষ্পরিক সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশস্থ সৌদিআরব দূতাবাসের ফাইনান্স, কালচার এন্ড রিলিজিয়ন বিষয়ক প্রধান আহাম্মদ হাসান হামদী, কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার, বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তুর্কী সায়িদ আল গামেদী, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দীন জমির উদ্দীন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ডিরেক্টর ও কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর-এর মহাসচিব অহিদ সিরাজ স্বপন, ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন মোহাম্মদ আলমগীর, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন, এরফান আলী ভূঁইয়া, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দীন, নাজিম উদ্দীন দুলু ,মেসবাহ উদ্দীন প্রমুখ।

উপহার সামগ্রী বিতরণের পুরো কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা করে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ।

উল্লেখ্য, ইতোমধ্যে মুন্সিগঞ্জে ৫০০, সৈয়দপুরে ৪৫০, যশোরে ৪০০, গাজীপুরে ৩৫০, নওগাঁ ৫০০, ত্রিশালে ৩৫০, ভৈরব ৩০০, বি-বাড়িয়ায় ৪০০, ফরিদপুর ৪০০, কুমিল্লা ২০০, চট্টগ্রামের বোয়ালখালী ২৫০, হাটহাজারী ৪০০, জামালখান ৫০০, সাতকানিয়া ১৫০০, ফটিকছড়ি ১০০০ এবং রাউজান ও কাউখালী গোদারপাড় এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।  প্রেসবিজ্ঞপ্তি।