অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইপিজেড গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

0
15183916_1841470222755542_663468761_o
আত্মহত্যাকারী আবুল হাশেম।

চট্টগ্রামের ইপিজেড থানাধীন নিউমুরিং এলাকায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা করেছে। রবিবার ২০ নভেম্বর সকালে নিজ বসায় আত্মহত্যা করে আবুল হাশেম (২৮) নামক এ যুবক।

সে নগরীর ইপিজেড থানাধীন নিউমুরিং এলাকার তক্তারপুল নেয়ামত আলী সুফির বাড়ির মৃত আব্দুল হাকিমের ছেলে। সে পেশায় একজন সুইপার।

আত্মহত্যাকারী যুবকের বড় ভাই আবু পাঠক.নিউজকে জানায়, কেন যে এমন হল কিছুই বুঝতে পারলাম না। তাকে কোন কারনে বিষন্নও মনে হচ্ছিল না।

প্রতিদিনের মতই সবার সাথে রাতের খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যায় হাশেম। সকালে নাস্তা খাওয়ার জন্য তাকে ডাকতে গেলে কোন সাড়া পাওয়া যাচ্ছিলো না। পরে এলাকাবাসীর সহযোগীতায় দরজা ভেঙ্গে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখি। পুলিশ এসে আমার ভাইকে নিয়ে যায়।

এব্যাপারে ইপিজেড থানার এসআই শওকত পাঠক ডট নিউজকে জানায়, বেলা ১১ টা নাগাদ এলাকায় আত্মহত্যার ঘটনার খবর আসে। এরপর পুলিশ ঘটনাস্থানে গিয়ে লাশ উদ্ধারকরে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে একটা প্রাথমিক পর্যায়ে জিডি করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিক্তি করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।