মেয়র প্রার্থী ডা: শাহাদাতের ধানের শীষের নির্বাচনী থিম সং উদ্বোধন

0
.

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেনের নির্বাচনী প্রধান থিম সং চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয়ে বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সন্ধ্যায় শুভ উদ্বোধন করেন মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন।

পরে ডা: শাহাদাত হোসেনের নির্দেশে নির্বাচনী মিডিয়া সেলের সদস্য সচিব ইদ্রিস আলীর হাতে গানটি হস্তান্তর করেন গানটির গীতিকার সুরকার এবং প্রধান শিল্পী চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদল নেতা আরেফিন রিয়াদ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সাংস্কৃতিক সম্পাদক আলী আজম চৌধুরী, মহানগর জাসাসের সহ-সভাপতি শেখ জামিল হোসেন, মহানগর সাংস্কৃতিক দলের সা: সম্পাদক রফিকুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক নূর হোসেন। মূলত গানটিতে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি, বীর চট্টলার ঐতিহ্য এবং চট্টগ্রামের উন্নয়ন ও দুর্যোগ মুর্হুতে বিএনপির ও ডা: শাহাদাত হোসেনের ভূমিকার কথা সুন্দর ভাবে ফুটে উঠেছে।

নির্বাচনে ধানের শীষের প্রার্থী ডা: শাহাদাত হোসেনের পক্ষে কথা, সুর ও মিউজিক এক অনন্যা মাত্রা সৃষ্টি করেছে। গানটিতে আরো কন্ঠ দিয়েছেন পটিয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এবং দক্ষিণ জেলা মহিলা দল নেত্রী বেগম আফরোজা জলি। গানের মিউজিক ও কম্পোজিশন করেন জুলিয়াস রাসেল, ভিডিও সম্পাদনায় ছিলেন নূর হোসেন ও তানভীর হাসান।

কোন মন্তব্য নেই