সীতাকুণ্ডে বিপুল পরিমান অস্ত্র,স্বর্ণ ও নগদ টাকাসহ ডাকাত আটক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে অভিযান চালিয় ১০ ভরি স্বর্ণ, নগদ টাকা ও বিপুল পরিমান অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম আজ বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের জানান।

তিনি বলেন, গত ৪ ফ্রেব্রুয়ারী ডাকাত রফিকুল ইসলাম রাকিব (২৫)কে পুলিশ গ্রেফতার করার পর তার স্বীকারোক্তি মতে আন্তঃজেলা ডাকাতের সর্দার নোয়াখালীর বাসিন্দা আব্দুল কাদের মোতালেব ও শাহিনকে উপজেলার বাঁশবাড়িয়া এলাকা থেকে আটক করে। মোতালেবের স্বীকার মতে তার বাসা থেকে ২টি দেশীয় সচল এলজি,২টি কার্তুজ, ৬টি বিভিন্ন সাইজের ছোরা, ২টি কোরাবারি, ১০টি বিভিন্ন সাইজের টর্চ লাইট,১টি কালো রঙের হাতলসহ চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটস্থ হক মার্কেটের উত্তম জুয়েলার্স দোকান থেকে ১০ ভরি ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়।

ডাকাত সর্দার মোতালেবের বিরুদ্ধে ফেনী জেলাসহ নোয়াখালী জেলার সদর থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে তার জানায় তাদের ২০ জনের একটি আন্তঃজেলা ডাকাত গ্রুপ রয়েছে। সম্প্রতি দুই মাস ধরে সিরিজ ডাকাতি হওয়ার কারণে পুলিশ তৎপর হয়ে এ পর্যন্ত আন্তঃজেলা ডাকাতের সর্দারসহ ১৩/১৪ জন ডাকাতকে ধরতে সক্ষম হয়। থানার অধিকাংশ অফিসারের অক্লান্ত পরিশ্রমের কারণে ডাকাতদের ধরা এবং ডাকাতি বন্ধে অনেকটা সফল বলে দাবী করেন আশরাফুল করিম।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ ও ওসি তদন্ত সুমন চন্দ্র বনিকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

কোন মন্তব্য নেই