“এক্সক্লুসিভ অফার নিয়ে চট্টগ্রামে শুরু হয়েছে ৪ দিনের বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার”

0
.

চট্টগ্রামে এক্সক্লুসিভ সব প্রপার্টি ও অফার নিয়ে আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৪দিনের “বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার”!

নগরীর জামাল খান রোডে সকালে এয়ারবেলের অন্যতম একটি প্রজেক্ট “হিলিয়ান্থাস এর” সাইটে বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ার এর উদ্বোধন করা হয়।

বিপ্রপার্টি এর হেড অফ মার্কেটিং মাহজাবীন চৌধুরী পাঠক ডট নিউজকে জানান, ফেয়ারে এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজির চারটি প্রজেক্টেই রয়েছে বিপ্রপার্টির এক্সক্লুসিভ অফার।চট্টগ্রামে চমৎকার এই প্রজেক্ট ফেয়ারের আয়োজন করেছে বিপ্রপার্টি। চার দিনব্যাপী এই ফেয়ারে এয়ারবেল টেকনোলজি থেকে আকর্ষণীয় সব প্রপার্টি প্রদর্শিত হবে।

ফেয়ারটি চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি, প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। উক্ত সময়ে দর্শণার্থীরা চমৎকার এই ফেয়ারটিতে ভিজিট করতে পারবেন।

তিনি বলেন-বিগত বছরে চট্টগ্রামে বিপ্রপার্টির উপস্থিতি ছিল শক্তিশালী, যার প্রভাব আবাসন খাতেও বেশ চমৎকারভাবে দেখা গিয়েছে। আর আবাসন খাতে এই প্রবৃদ্ধির কেন্দ্রে রয়েছে এয়ারবেল ডেভলেপমেন্ট টেকনোলজিস।

উদ্বোধনী অনুষ্ঠানে এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজি থেকে ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবদুল কাইয়ুম চৌধুরী, চেয়ারম্যান জি. কে. লালা এবং বিপ্রপার্টি থেকে জেনারেল ম্যানেজার রেজবীন আহসান, হেড অফ মার্কেটিং মাহ্জাবীন চৌধুরী, চট্টগ্রাম এরিয়া হেড আফতাব উদ্দিন ও হেড অফ বিজনেস ডেভলপমেন্ট মিজান উল মাওলা, বিজনেস ডেভালামেন্ট ম্যানেজার খায়রুল আলম উপস্থিত ছিলেন।

২০০৪ সাল থেকে চট্টগ্রাম আবাসন খাতের অংশ হয়ে কাজ করা এয়ারবেল একটি দ্রুত বর্ধমান রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট সংস্থা। পরিবার ও ব্যবসার জন্য উপযুক্ত প্রপার্টি নির্মাণ করাই তাদের অনন্য লক্ষ্য। “স্মার্ট ও সাউন্ড ইনভেস্টমেন্ট” মন্ত্রকে মাথায় রেখে এয়ারবেল অনবদ্যভাবে কাজ করে যাচ্ছে আপনার ছোট বড় সকল বিনিয়োগকে সুরক্ষিত রাখতে।

এই প্রজেক্ট ফেয়ারে এয়ারবেলের চারটি প্রজেক্ট প্রদর্শিত হচ্ছেঃ এয়ারবেল হিলিয়ান্থাস”, “এয়ারবেল এমএফ টাওয়ার”, “এয়ারবেল পুল ভিউ” এবং “এয়ারবেল স্বপ্নাছায়া”। বিভিন্ন সাইজের এই প্রজেক্টগুলো চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে অবস্থিত।

চট্টগ্রামে যেহেতু বিপ্রপার্টির এটা প্রথম প্রজেক্ট ফেয়ার, তাই যারাই এখান থেকে সরাসরি প্রপার্টি বুকিং দেবেন তাদের জন্যই রয়েছে আকর্ষণীয় সব অফার। চমৎকার এই অফারগুলো হচ্ছেঃ প্রপার্টি বুকিং দিলেই হোটেল কক্সটুডে তে ২ রাত ৩ দিন থাকার সুযোগ, ৩০% ডাউন পেমেন্টে ফ্রি কিচেন ইন্টেরিয়র, ৫০% ডাউন পেমেন্টে ফ্রি বেডরুম ইন্টেরিয়র এবং ১০০% পেমেন্টে এক্সক্লুসিভ ডিসকাউন্ট।

কোন মন্তব্য নেই