বেনাপোলে ট্রাকের ধাক্কায় সিএন্ডএফ কর্মচারী নিহত

0

বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল বন্দর এলাকায় ট্রাকের ধাক্কায় লোকমান হোসেন রানা (৩৫) নামে এক সিএন্ডএফ কর্মচারী নিহত হয়েছেন। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভোর ৪টায় উন্নত চিকিৎসা নিতে ঢাকা যাওয়ার পথে মানিকগঞ্জে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে গতকাল সন্ধ্যায় তিনি গুরুতর আহত হন।

নিহত লোকমান কাগজ পুকুর (উত্তর পাড়া) গ্রামের মোঃ আব্দুস সামাদের এক মাত্র পুত্রসন্তান এবং সিএন্ডএফ এজেন্ট মাহিবী এন্টারপ্রাইজের ষ্টাফ ছিলেন। চাকুরীর পাশাপাশি তিনি সংবাদপত্র ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন। মৃত্যু কালে তিনি ২ মেয়ে, মা, বাবা, ২ বোনসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন।

বেনাপোল সিএন্ডএফ ষ্টাফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ সাজেদুর রহমান জানান, গতকাল সন্ধ্যায় তিনি চেকপোষ্ট কার্গো শাখার কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় বেনাপোল বন্দর সড়কে পথচারীকে বাঁচাতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সজোরে ধাক্কা খেলে মাথায় আঘাত পেয়ে ট্রাকের নিচে চলে যান। এসময় অন্যান্য ষ্টাফ’রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। কিন্তু তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরমর্শ দেয় চিকিৎসকরা। এ্যাম্বুলেন্স যোগে ঢাকা যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে আজ রোববার ভোরে মানিকগঞ্জে তার মৃত্যু হয়।

লোকমান হোসেনের অকাল মৃত্যুতে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আজ মঙ্গলবার দুপুর ২টায় কাগজ পুকুর সঃ প্রাঃ বিদ্যালয়ে মাঠে জানাযা নামাজ শেষে কাগজ পুকুর কবর স্থানে দাফন করা হয়েছে।

কোন মন্তব্য নেই