অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে সিএনজি চালককে মারধর, রাস্তা অবরোধ

0
cng-news
সিএনজি চালককে মারধর করে আহত করার প্রতিবাদে টিআই তোফাজ্জলকে ঘেরাও করে এবং বহদ্দারহাটে সড়ক অবরোধ করে জনতা।
cng-news-1
আহত সিএনজি চালক মো. রবিন।

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে মো: রবিন নামে এক সিএনজি চালক মারধরের অভিযোগ উঠেছে। গুরুতর আহত রবিনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারধরের প্রতিবাদে বিক্ষুব্ধ চালকরা টিআই তোফাজ্জলকে অবরুদ্ধ করে রাখে এবং সড়ক অবরোধ করে। আজ মঙ্গলবার সকাল ১০টায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামে মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই পঙ্কজ পাঠক ডট নিউজকে জানান, আহতবস্থায় রবিনকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

আহত রিকসা চালক রবিন জানান, তিনি সকাল সাড়ে ৭টার দিকে একটি রোগী নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান। চট্টগ্রাম মেডিকেল থেকে আসার সময় সকাল ১০টায় বহদ্দারহাট এলাকায় সার্জেন্ট বিশ্বজিৎ সিগন্যাল দেয়। দাঁড়ানোর পরপরেই গ্রাম সিএনজি নিয়ে শহরে আসার অপরাধে অকথ্য ভাষায় গালাগালি ও উপর্যুপরি বুট দিয়ে লাথি মারতে থাকে। পরে পখচারী ও অন্যান্য ট্যাক্সি ড্রাইভাররা এসে রবিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এর আগে সকাল ৯টার দিকে আরও ২ সিএনজি চালককে মারধর করে টাকা হাতিয়ে নেয়। তারা সিএনজি ড্রাইভাররা হলেন মো. মামুন ও মো. রবিন।

এবিষয়ে জানতে চাইলে ট্রাফিক পুলিশের এডিসি (উত্তর) ওয়াহিদুল হক চৌধুরী পাঠক ডট নিউজকে জানান এই বিষয়ে আমি এখনো অবগত নই। খোঁজ খবর নিচ্ছি।