আওয়ামী লীগ নেতার হুমকি: বোয়ালখালী থানায় ২৮ সাংবাদিকের জিডি

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের বোয়ালখালীতে জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত ২৮জন সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী (জি.ডি) করেছেন।

সকল সাংবা;দিকদের পক্ষে বোয়ালখালী প্রেসক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের এ জিডি করেন।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে এ সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

বোয়ালখালী ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের জানান, আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার সঙ্গীয় ব্যক্তিরা দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে বোয়ালখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে মারধর করেছেন। এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার সঙ্গীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও জনসম্মুখে সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকী দেওয়া হচ্ছে।  এ ব্যাপারে বোয়ালখালী প্রেসক্লাবের সকল সদস্যদের জানমালের নিরাপত্তা প্রশ্নে এ জিডি করা হয়েছে।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলম উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া মৃত আমিনুর রহমানের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে স্যানিটারী ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন।

কোন মন্তব্য নেই