অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোনো চক্রান্তই শেখ হাসিনার সরকারকে উৎখাত করা যাবে না

0
Naasim
মোহাম্মদ নাসিমের ফাইল ছবি

কোনো চক্রান্তই শেখ হাসিনা ও তার সরকারকে উৎখাত করা যাবে না উল্লেখ্য করে স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ও জামায়াত শিবির চক্র শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে উৎখাত করতে দেশ বিদেশে নানা চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তারা ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে হাত মিলিয়েছে। এবং গোপন বৈঠক করে সরকার উৎখাতের ষড়যস্ত্র করছে।

তিনি মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের লালদীঘি মাঠে ১৪ দল আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি’র বত্তব্যে এ কথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী নাসিম আরো বলেন, ইসরাইলি গোয়েন্দা সংস্থার সাথে সেই বৈঠক করা আসলাম চৌধুরী এই চট্টগ্রামের মানুষ, কিন্তু আমরা স্পস্ট বলতে চাই কোন ষড়যন্ত্র করে সরকার পরিবর্তন করা যাবে না। সরকার পরিবর্তন হবে নির্বাচনের মাধম্যে। নির্বাচন অবশ্যই হবে, তবে ২০১৯ সালের একদিন আগেও হবে না। জনগণ সিদ্ধান্ত নেবে কে সরকারে থাকবে বা থাকবে না।’

দেশ বিরোধী ষড়যন্ত্র রুখতে, জঙ্গিবাদ নির্মূল, ইয়াবা ব্যবসা ও গুপ্তহত্যা বন্ধের দাবিতে চট্টগ্রাম মহানগর ১৪ দল এ সমাবেশের আয়োজন করে।

বিএনপি-জামায়াত দেশী বিরোধী ষড়যন্ত্র করছে উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘বিএনপি-জামায়াত জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে, জনগণ এর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। বিএনপি-জামায়াত বসে নেই, যারা লক্ষ লক্ষ মুসলমান হত্যা করেছে সেই ইসরাইলিদের সাথে হাত মিলিয়েছে। তাই তাদের ব্যাপারে সবাইকে সাবধান থাকতে হবে।’

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল এমপি, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব এমএ আউয়াল, ন্যাপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট এনামুল হক, সাম্যবাদী দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণআজাদী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস কে সিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. সাদাত হোসেন, বাংলাদেশ ওয়াকার্স পাটির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান, বাসদ পলিটব্যুরোর সদস্য আবদুস সামাদ।