লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
.

লোহাগাড়ায় শারমিন আকতার (১৪) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী ) রাত ৯টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান রাবার ড্রাম এলাকার খামার বাড়ির উঠানের পাশের একটি গাছ থেকে তার মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে লোহাগাড়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত শারমিন আক্তার পুটিবিলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার খুলু মিয়ার কন্যা এবং গৌড়স্থান আখতারুলুম দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর শিক্ষার্থী। তার পরিবারের দাবি পরিকল্পিত হত্যাকান্ড। এলাকাবাসী হত্যা নাকি আত্মহত্যা সেটির সুষ্ঠু তদন্ত দাবি করেছে।

স্থানীয় ইউপি সদস্য পেয়ারু মিয়া জানান, শরমিন আমার স্ত্রীর বড় ভাইয়ের মেয়ে। সে আসরের নামাজের আগে বাড়ির আঙ্গিনায় সবার সাথে খেলা করছিল। এর ঘন্টাখানেক পর স্থানীয়রা নয়াপাড়া এলাকার রাবারড্যাম সংলগ্ন খামার বাড়ির উঠানের একটি গাছে ওড়না প্যাচানো অবস্থায় তার লাশ দেখে বাড়িতে খবর দেয়। পরে থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত তরুণীর বাবা খুলু মিয়া বলেন, বাড়ির সবাই গৃহস্থালির কাজে ব্যস্ত ছিলেন। মেয়েকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় প্রতিবেশীরা। এরপর তিনি সেখানে গিয়ে মেয়ের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনার মূল রহস্য উদঘাটন করতে এবং  হত্যা নাকি আত্মহত্যা সেটা নিশ্চিত হওয়ার জন্য তদন্ত করে দেখছে পুলিশ।

কোন মন্তব্য নেই