বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হালিশহরে জাগপা নেতাকে ছুরিকাঘাত করে হত্যা

0
.

চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় বোনকে ইভটিজিং এর প্রতিবাদ করায় মো. কাউসার (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। নিহত কাউসার জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)র হালিশহর শাখার শাখার সহ সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) রাত ৮টার দিকে হালিশহর এক্সেস রোডে শহিদ নামে এক সন্ত্রাসী কাউসারের বুকে কয়েকটি ছুরিকাঘাত করে। পরে আজ শুক্রবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত কাউসার হালিশহর ছোটপুল শিপিং কলোনির মো. কামালের ছেলে। তাদের গ্রামের বাড়ী কুমিল্লা।

হালিশহর থানার ওসি (তদন্ত) মো. আল মামুন পাঠক ডট নিউজকে বলেন, বোনের প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জেরে কাউসারকে ছুরিকাঘাত করে শহীদ নামে এক যুবক। চমেক হাসপাতালে তার মৃত্যু হয়েছে। আমরা শহীদকে গ্রেফতার করেছি।

নিহত কাউসারকে হালিশহর থানা জাগপার (জাতীয় গণতান্ত্রিক পার্টি) সহ সাধারণ সম্পাদক দাবী করে দলের কেন্দ্রিয় সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফ্ফর মো আনাস বলেন, নিহত কাউসারের স্কুল পড়ুয়া বোনকে যাওয়া আসার পথে বিভিন্ন অশালীন আচরন করে ইভটিজিং করতো বখাটে যুবক শহীদ। গতকাল রাতে পার্টি অফিস থেকে বাসায় গিয়ে কাউসার জানতে পারে তার বোনকে আবার ইভটিজিং করেছে শহীদ। এর পর রাত সাড়ে ৮টার দিকে আগ্রাবাদ এক্সেস রোড় এলাকায় শহীদকে পেয়ে ইভটিজিং এর প্রতিবাদ করলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

এ ঘটনার প্রতিবাদে বিকালে বড় পোল এলাকায় জাগপার উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বলে জানান আবু মোজাফ্ফর মো আনাস।

কোন মন্তব্য নেই