অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে শিক্ষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা, প্রবীণ শিক্ষকসহ আহত ৪

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

জেলার সীতাকুণ্ডে জায়গা নিয়ে বিরোধের জেরে এক শিক্ষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এতে তিনজন গুরুতর আহত হয়েছে। এঘটনায় প্রবীণ শিক্ষক মোঃ আবুল মুনসুর (৬৪) বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার উপজেলার সোনাইছড়িস্থ শীতলপুর গ্রামের প্রবীণ শিক্ষক আবুল মুনসুর তার মৌরশী ও খরিদকৃত জায়গায় টিনের বেড়া দেওয়ার সময় প্রতিপক্ষের মোঃ আজিজুল গাউস টিটু, আরিফুল গাউস, নাছির উদ্দিন আরো ৫/৬ জনের সন্ত্রাসী দল বাঁধা প্রধান করে জায়গাটি দখল করতে গেলে এসময় প্রবীণ শিক্ষক মুনসুর বাঁধা প্রদান করলে সন্ত্রাসীরা হামলা করে।

এসময় সন্ত্রাসীদের দা, ছুরি নিয়ে হামলা চালালে মোঃ মহিউদ্দিন ইমু (২৬) কে মেরে রক্তাক্ত করে এবং মোঃ এরশাদ উদ্দিন (২৫), মোঃ রাকিব উদ্দিন (১৮)কে আঘাত করে।

এসময় প্রবীণ শিক্ষক আবুল মুনসুর এগিয়ে এলে তাকেও সন্ত্রাসীরা বেদম প্রহার করে। এতে মহিউদ্দিন ইমুকে গুরুত্বর আহত অবস্থায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এঘটনার পর থানায় অবিযোগ করার পর থেকে সন্ত্রাসীরা শিক্ষক আবুল মুনসুরের পরিবারকে হুমকি ধমকি দিচ্ছে বলে জানান শিক্ষক মুনসুর।

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এসআই টিবলু মজুমদার বলেন, শিক্ষক ও তার পরিবারর উপর হামলা হযেছে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।