অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নওগাঁয় বাবা-ছেলে খুন

0
khun-_68592
.

নওগাঁ সদর উপজেলায় ছেলের ধারালো বটিতে বাবা এবং বড় ভাইয়ের শীলের আঘাতে বাবার হত্যাকারী ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহষ্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার শিমুলিয়া গ্রামের এ নিহতদের নাম তাজিম উদ্দিন সরদার (৭০) এবং তার ছেলে আশরাফুল ইসলাম (২২)।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোরিকুল ইসলাম জানান,  বৃহস্পতিবার রাতে মানসিকভাবে অসুস্থ আশরাফুল ইসলামকে শান্ত করতে একটি ঘরে আটকে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে দেওয়া হয়। ওই ঘরে তার বাবা তাজিম উদ্দিন শুয়ে ছিলেন। উত্তেজনার এক পর্যায়ে অশরাফুল বটি দিয়ে বাবার পেট, দুই হাত ও মাথায় এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি জানান, এসময় এগিয়ে আসেন তাজিম উদ্দিনের বড় ছেলে বয়তুল সরদার। তিনি পাটার শীল দিয়ে ছোট ভাই আশরাফুলের মাথায় সজোরে আঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়েন আশরাফুল।  হৈ চৈ শুনে প্রতিবেশীরা এসে মারাত্মক আহত অবস্থায় আশরাফুল ইসলামকে চিকিৎসার জন্য প্রথমে নওগাঁ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মান্দা ফেরীঘাট পৌঁছালে তার মৃত্যু হয়।

শুক্রবার বেলা ১২টার দিকে ছেলে ও বাবার লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত তাজিম উদ্দিন সরদারের স্ত্রী জামিলা বেগম বাদী হয়ে এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।