করোনায় মারা গেলেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান

0
.

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান (৪৫)।  গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াটার দিকে নিজ এলাকা ঢাকার সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুই সন্তানের জনক আতাউর রহমানের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। তার কর্মস্থল চট্টগ্রামে হলেও তার পরিবার ঢাকায় থাকেন। আতাউর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম আজ শুক্রবার এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনায় সংক্রমিত হয়ে আতাউর রহমান প্রথমে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে গতকাল দিবাগত রাতে তিনি মারা যান।

জানাগেছে, গত ২৫ মার্চ সর্দি-জ্বর নিয়ে আতাউর রহমান চট্টগ্রাম থেকে ঢাকায় যান। পরে ২৯ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তখন তাকে হাসপাতালে নেওয়া হয়। শুরু থেকেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।

এদিকে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্তের হার ২০ শতাংশ। একই সময় চট্টগ্রামে করোনায় মারা গেছেন একজন। চট্টগ্রামে করোনায় মোট মারা গেছেন ৩৮৯ জন।

কোন মন্তব্য নেই