নোয়াখালীতে ব্যবসায়ী অপহরণ, শিক্ষক নিখোঁজ

0
নিখোঁজ শিক্ষক ফখরুল ইসলাম।         অপহৃত ব্যবসায়ী মো. আব্দুল্লাহ।

নোয়াখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ থেকে মো.আবদুল্লাহ (৪২), নামে এক ব্যবসায়ী অপহরণ হয়েছে এবং সদর উপজেলা থেকে এক শিক্ষক নিখোঁজ রয়েছেন।

অপহৃত ব্যবসায়ী উপজেলার নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের করুণা চৌধুরী বাড়ি প্রকাশ মান্দার বাড়ির মৃত ফয়েজ আহমদের ছেলে। সে একই উপজেলার বীজবাগ ইউনিয়নের বক্সিরহাট বাজারে ওয়ালটন ডিলার নিয়ে ইলেক্ট্রনিক্স ব্যবসা করে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অপহৃত ব্যবসায়ীর ভাগনে আশরাফুল বাহার এ ঘটনায় সেনবাগ থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। এর আগে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বক্সিরহাট বাজার থেকে ফেনী যাওয়ার পথে এ অপহরণের ঘটনা ঘটে।

আজ শুক্রবার (২ এপ্রিল) দুপুর ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা। তিনি আরও জানান, অপহৃত ব্যবসায়ীকে উদ্ধোরে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

অপহৃত ব্যবসায়ী ভাগনে আশরাফুল জানান, গত বুধবার সকাল সাড়ে ৮টার দিকে তার তার মামা বাড়ি থেকে বাহির হোয়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে যায়। বেলা সাড়ে দিকে তিনি দোকান থেকে ফেনী যাওয়ার পথে  নিখোঁজ হন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা ৪মিনিটের দিকে তার ফোন থেকে মামির ফোনে কল আসে। কিন্তু হ্যালো বলার সাথে সাথে ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়। অপহরণের পর থেকে আবদুল্লা মামার ব্যবহূত দুটি মুঠোফোন বন্ধ রয়েছে। তবে ওই ব্যবসায়ীকে অপহরণের কোন কারণ তার পরিবার গণমাধ্যম কর্মিদের জানাতে জানাতে পারেনি।

অপরদিকে, জেলার সদর উপজেলার উদয়সাধুরহাট বাজারের চরমটুয়া প্রি কাডেট স্কুলের শিক্ষক ও ফার্মেসী ব্যবসায়ী ফখরুল ইসলাম (৪০), নিখোঁজ থাকার অভিযোগে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছে স্ত্রী ফাতেমা বেগম।

সাধারণ ডায়েরিতে বলা হয়েছে, তার স্বামী গত রোববার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে তার ফার্মেসী দোকান থেকে স্কুলের বইয়ের জন্য জেলা শহর মাইজদী যাওয়ার পথে নিখোঁজ হয়। সে উপজেলার চরমটুয়া ইউনিয়নের চর কাউনিয়া গ্রামের নজির মাঝি বাড়ির নজির আহমদের ছেলে। নিখোঁজ হওয়ার পর থেকে তার ব্যবহূত মুঠোফোন বন্ধ রয়েছে।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, ওই শিক্ষক ঢাকা থেকে নিখোঁজ হয়েছে। তার স্ত্রী তথ্য গোপন করে চুরি করে সদর থানায় জিডি করেছে।

কোন মন্তব্য নেই