চট্টগ্রামে একদিনে করোনায় ৬ জনের মৃত্যু: নতুন শনাক্ত ৪৭৩ জন

0
.

গতকাল বুধবার চট্টগ্রামে করোনায় একদিনে রেকর্ড পরিমাণ ৬ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে চট্টগ্রামে করোনায় মোট মৃত্যু হয়েছে ৪০৬ জনের। গতকাল ২৪ ঘন্টায় চট্টগ্রামে ২ হাজার ৩৮৬টি নমুনা পরীক্ষা করে নতুন করে ৪৭৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ৪৩ হাজার ১৮৮ জন। মোট মৃতের সংখ্যা ৪০৬ জন।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এসব তথ্য পাওয়া যায়। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর ৩৯০ জন এবং উপজেলায় ৮৩ জন। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষা করে কারো করোনা শনাক্ত হয়নি।

গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৪টি নমুনা পরীক্ষা করে ৭৯ জন ও বিআইটিআইডি ৮৬০টি নমুনা পরীক্ষায় ৮৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৫২৩টি নমুনা পরীক্ষা করে ২৩ জন ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৭৩টি নমুনা পরীক্ষা করে ১১৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়।

বেসেরকারী ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২০২টি নমুনা পরীক্ষা করে ৭৬ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩১৮টি নমুনা পরীক্ষা করে ৭০ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫৩টি নমুনা পরীক্ষা করে ২০ জন শনাক্ত হয়।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে এক জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা শনাক্ত হয়।

কোন মন্তব্য নেই