অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রথম স্ত্রীকে হত্যার পর এবার চতুর্থ স্ত্রীকেও মারার হুমকি পুলিশ কর্মকর্তার

0
.

জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী জেসমিন বেগম। তিনি তার চতুর্থ স্ত্রী। জেসমিনের অভিযোগ, তার স্বামী প্রথম স্ত্রীকে ‘হত্যা’ করেছে। এখন তাকে হত্যা করার জন্য হুমকি দিচ্ছেন।

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে যশোর প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

জেসমিন বেগম অভিযোগ করেন, তার স্বামী পুলিশের এসআই আজিজুল হক সবুজ। তিনি তার চতুর্থ স্ত্রী। প্রথম স্ত্রী মরিয়ম খাতুন পারুলের মৃত্যুর পর দুই সন্তানসহ সবুজ কষ্টে আছে ও বিভিন্ন ধরনের আবেগঘন কথাবার্তা বলে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমিও তখন স্বামীহারা।

ফলে ২০১৯ সালে ২৭ ডিসেম্বর জীবনটা তার হাতেই সপে দিয়। বিয়ের কয়েকদিনের মাথায় আমার জীবনে নেমে আসে অন্ধকার। যৌতুকের দাবিতে আমার ওপর নির্মম নির্যাতন শুরু করে সবুজ। বাধ্য হয়ে আমি সাত লাখ টাকা দেই। কয়েকদিন ভালো থাকার পর আবার টাকা চাইতে শুরু করে। এভাবে আমার সোনা, ইজিবাইকসহ বিভিন্ন মালামাল বিক্রি করে টাকা হজম করে। শুধুই তাই নয়, সবুজ আমার সাথে সংসার করা কালীন ২০২০ সালের ২৪ ডিসেম্বর সাতক্ষীরার দোহারের লাবনী নামে আরেক মেয়েকে বিয়ে করে। এসব জেনে আমি আর সবুজকে টাকা দিতে রাজি হয়নি।

জেসমিন বেগম আরও বলেন, গত ১০ ফেব্রুয়ারি আমাকে বাড়ি থেকে বের করে দেয়। এরপর আমি বাধ্য হয়ে ২৭ ফেব্রুয়ারি আদালতে মামলা করি। পরে আরও দুইটি মামলা করি। ৯ মার্চ পুলিশ হেডকোয়াটারে বরাবর অভিযোগও করি। কিন্তু এখনও পর্যন্ত কোনো প্রতিকার পায়নি।

এসব জেনে সবুজ ২২ মার্চ আমার বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মামলা করে। সবুজ ওই সব মামলা উঠিয়ে নেয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি আসছিলেন। বড় বউকে মেরেছি কেউ কিছু করতে পারিনি। তোকেও মেরে ফেলব আমার কিছুই করতে পারবে না বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাচ্ছে, এসব অভিযোগ করেন জেসমিন বেগম।

সংবাদ সম্মেলনে জেসমিন বেগমের আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।