নগরীর নির্মাণাধীন ভবনে চুরি করতে গিয়ে গ্রেফতার ৯ নারী চোর

0
.

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার এলাকা থেকে পুলিশ নারী চোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে। অভিনব কৌশলে নগরীর বিভিন্ন নির্মাণাধীন ভবনে ঢুকে টাইলসের কাজ করার কথা বলে সেখানে উঠে চুরি করে।

গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) নগরীর ফিরিঙ্গিবাজার এয়াকুব নগর এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে প্রায় ৩৩০ কেজি ইলেকট্রিক তার চুরির পর তাদের গ্রেফতার করা হয়েছে। দুইদফা চুরির পর মঙ্গলবার আবারও একই ভবনে চুরির জন্য গেলে তাদের গ্রেফতার করা হয়।

আজ বুধবার তাদের আদালতে হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-রোকসানা বেগম (২৮), হেলেনা বেগম (২৮), শাহিনুর বেগম (২৫), পারভিন আক্তার (২৬), বিবি ফাতেমা (৩০), রেনু বেগম (৩০), মরিয়ম বেগম (৪৫), বিবি রহিমা (৩৫) ও পারভিন বেগম (২৮)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন পাঠক ডট নিউজকে বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ নারী চোর চক্রের সদস্য। তারা নির্মাণাধীন ভবন টার্গেট করে খোশগল্পের ছলে চুরি করে। ফিরিঙ্গী বাজার এয়াকুব নগরের প্রগতি সংঘ ক্লাবের পাশের একটি নির্মাণাধীন ভবনে চুরি করতে গেলে ৯ নারীকে স্থানীয়দের সহযোগিতায় গ্রেফতার করা হয়।

পুলিশ জানায় এরা একটি সংঘবদ্ধ চক্র। তারা প্রথমে নির্মাণাধীন ভবন রেকি করে। তার পর দলবদ্ধ হয়ে সেখানে যায়। টাইলসের কাজ করার কথা বলে ঢোকে এবং বিভিন্ন তলায় ছড়িয়ে যায়। বয়স্ক একজন সিঁড়িতে বসে পান খেতে থাকেন। সঙ্গে ২-১ জন খোশগল্প করতে থাকে যাতে কারও সন্দেহ না হয়। এরপর সুযোগ বুঝে পাইপ ফিটিংসের মালামাল, লোহার অ্যাঙ্গেল, ইলেকট্রিক তার শাড়ি বা বোরখার ভেতরে করে নিয়ে চলে যায়।

কোন মন্তব্য নেই