অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভেঙে গেল ক্লোজআপ তারকা সালমার সংসার

0
lwxbkvc
.

অবশেষে সুখের সংসারে নেমে এলো অশান্তির ঝড়। ভেঙে গেল ক্লোজআপ তারকা লালনকন্যা সালমার সংসার। গত ২০ নভেম্বর সংসদ সদস্য শিবলী সাদেক ও সালমার মধ্যে ডিভোর্স হয়।

রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরায় দু’পরিবারের সদস্যদের উপস্থিতিতে আলোচনার মাধ্যমেই দুজনার মধ্যে তালাকের কার্য সম্পন্ন হয়েছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই সালমা ও শিবলী সাদিকের মধ্যে মনোমালিন্য চলছিল। এ কারণে আলাদা থাকছিলেন সালমা।

এ বিষয়ে সালমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেন। তবে বিস্তারিত কিছু এখনই বলতে রাজি হননি। সালমা ও শিবলীর সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।

photo-1480154904
.

সূত্র আরও জানায়, ২০ নভেম্বর ডিভোর্স পেপারে স্বাক্ষরের পরপরই শিবলি সালমাকে দেনমোহরের ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন।

বর্তমানে সালমা তার মেয়েকে নিয়ে নিজের পরিবারের সঙ্গে মোহাম্মদপুরে আছেন।

বিয়ে ভাঙার কারণ সম্পর্কে বিস্তারিত না জানালেও মেয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মেয়ে সপ্তাহে তিনদিন আমার কাছে থাকবে। আপাতত পারিবারিকভাবে এটাই সিদ্ধান্ত হয়েছে।’

‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ শিরোনামের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে প্রফেশনাল সংগীত জগতে প্রবেশ করেন সালমা।

সংসার জীবনে সালমা : ২০১১ সালে দিনাজপুরের এমপি শিবলী সাদিকের সঙ্গে পারিবারিকভাবেই তার বিয়ে সম্পন্ন হয়।

salma_home-550x307
.

অন্যদিকে শিবলী সাদিক পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে আসেন। দিনাজপুর-৬ আসন থেকে পিতার মৃত্যুর পর প্রার্থী হন এবং সর্বশেষ সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। শিবলী নিজেও সংগীতের চর্চা করতেন। কিন্তু রাজনীতিতে আসার পর সেই চর্চায় ভাটা পড়ে।

যে কারণে ভেঙে গেল বিয়ে: সালমার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। পেশাগত কাজ নিয়ে দুজনার মধ্যে মনোমালিন্য ছিল বেশ। বিয়ের শুরুতে এমনটি না থাকলেও দুই বছরের মাথায় সেটা প্রকট আকার ধারণ করে। অবশ্য সালমা সেসব মেনে সঙ্গীত থেকে নিজেকে কিছুটা গুটিয়েও নিয়েছিলেন। কিন্তু তবুও শেষ রক্ষা হলো না।