পিজিতের প্রথম দ্বৈত গান, সহশিল্পী ক্লোজআপ তারকা রন্টি

0
.

তরুণ ও প্রতিভাবান সঙ্গীতশিল্পী পিজিত মহাজন। চট্টগ্রামে ব্যান্ড দল “ব্যান্ড চাটগাঁ”র ভোকাল হিসেবেই তার সংগীতের পথচলা শুরু, গান নিয়ে তার অগাধ ভালোবাসা তাকে নিয়ে এসেছে বন্দরনগরী থেকে রাজধানীতে।নিয়মিত ঢাকায় টিভি চ্যানেল গুলোতে গান নিয়েই চলছে তার পথচলা। এ পর্যন্ত দশটির মত মৌলিক গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি।

এবার পিজিত নিয়ে এলেf তার প্রথম দ্বৈত গান। যেখানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা রন্টি দাস। তাদের দ্বৈত কণ্ঠের গানটির শিরোনাম ‘তোমার পাগল’। এটি প্রকাশিত হয়েছে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে।

‘আমার শুধু তোমাকে চাই, অন্য কাউকে নয়/ সে তোমার চেয়ে সুন্দরী বা অনেক গুণী হয়/ এমন করে আমায় কেন ভালোবাসো হায়/ এসব কথা ভাবতে গেলে ভীষণ কান্না পায়/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন ও সুর করেছেন শিল্পী পিজিত মহাজন নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন সনামধন্য সংগীত পরিচালক সুমন কল্যাণ। গানের সাউন্ড ডিজাইন করেছেন আমজাদ হোসেন বাপ্পী।

‘তোমার পাগল’ গানের ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। ভিডিওতে মডেল হয়েছেন আলিফ ও নাইম। সিনেমাটোগ্রাফি করেছেন পিয়াল আরাফাত। সহকারী পরিচালক হিসেবে ছিলেন রাকিবুল হাসান। ভিডিওর কালার ও সম্পাদনা করেছেন অন্তর হাসান। এটি নির্মিত হয়েছে এস টু পিক্সেলের ব্যানারে।

ইউটিউবে গানটি শুনে আসতে পারেন-

https://www.youtube.com/watch?v=s_vaffQls5U

গানটি নিয়ে পিজিত মহাজন বলেন, এটি রোম্যান্টিক ধাঁচের গান। আমি অত্যন্ত আনন্দিত আমার এই গান টির জন্য জি সিরিজ কে পাশে পেয়েছি,এবং গানের কথা, সুর শোনার সাথে সাথেই রন্টি দি গাইতে রাজী হয়েছে। আমরা পুরো টিম মিলে একটা ভালো গান উপহার দেয়ার চেষ্টা করেছি। এখন শ্রোতা-দর্শকদের ভালো লাগলেই আমাদের সার্থকতা।

সামনে প্রকাশের অপেক্ষায় পিজিত মহাজনের বেশ কিছু গান,তার মধ্যে উল্লেখ যোগ্য ফাহমিদা নবী,ফেরদৌস ওয়াহীদ,রফিকুল আলম, আবিদা সুলতানাদের মত কিংবদন্তীরদের সাথে দেশের গান “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

কোন মন্তব্য নেই