৩ মামলায় মুফতি হারুন ইজহার ৯ দিনের রিমান্ডে

0
.

চট্টগ্রােমর লালখান বাজার মাদ্রাসা থেকে গ্রেফতার হওয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত হওয়া কেন্দ্রিয় কমিটির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি হারুন ইজহারের ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (৩ মে) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন এ রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার (২৮ এপ্রিল) গভীর রাতে র‌্যাবের একটি দল লালখান বাজার মাদ্রাসা থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত ২৬ মার্চ হাটহাজারীতে সরকারি বিভিন্ন স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগের দুই মামলা ও গত বছরের ১৬ সেপ্টেম্বর করা মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

মুফতি হারুন ইজহার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও লালখান বাজার মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর বড় ছেলে।

হারুন ইজহারের আইনজীবী অ্যাডভোকেট নেজাম উদ্দীন নিজা বলেন, মুফতি হারুন ইজাহারকে হাটহাজারী থানার এক মামলায় সাতদিন করে তিন মামলায় মোট ২১ দিনের রিমান্ডে নিতে পুলিশের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক মামলায় তিনদিন করে মোট নয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য- গত বুধবার রাতে নগরীর লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বাসা থেকে মুফতি হারুন ইজহারকে গ্রেফতার করে র‌্যাব-৭। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আঞ্জুমান আরার ভার্চুয়াল আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কোন মন্তব্য নেই