মাদ্রসা ছাত্র ও কবরস্থানের সেবকদের উপহার দিল “তুন ফাউন্ডেশন”

0
.

নগরীর স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন “তুন ফাউন্ডেশন” মাদ্রাসার শিশু-কিশোর ছাত্রদের মাঝে পায়জামা পাঞ্জাবি-ঈদ বস্ত্র,ইফতার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করেছে।

শুক্রবার বিকেলে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে কোতোয়ালি থানাধীন স্টেশন রোডের চৈতন্যগলি কবরস্থান সন্নিহিত ইমাম হোসাইন রাদি.হাফেজিয়া মাদ্রাসা এবং ইমাম হাসান রাদি.এতিমখানার ছাত্রদের উপরোক্ত পণ্য সামগ্রী প্রদান করা হয়। এই সময় চৈতন্যগলি কবরস্থানে কর্মরত সেবকদেরও ঈদ পোষাক,ইফতার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দেয়া হয়।

সংগঠনের প্রধান নির্বাহী সৈয়দা নাজিয়া কানিজ’র পরিচালনায় উপরোক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রাক্তন নির্বাহী সদস্য শামসুল হুদা মিন্টু, সমাজসেবী মমতাজ কানিজ,আলিফিয়া আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে “তুন ফাউন্ডেশন” রাজধানী ঢাকা এবং চট্টগ্রামে তাদের সেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। এর অংশ হিসেবে গতকাল স্টেশন রোডের মাদ্রাসা ছাড়াও আগামী ৮ মে মানবিক স্কুল চানগা’য় ৫০ জন শিশুর জন্য,৯ মে পথ শিশুদের আবাসস্থল উপলব্ধিতে,১০ মে ডিসি রোডের সুবিধাবঞ্চিত ২০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেয়ার পাশাপাশি ১০ মে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় মাস্ক বিতরণ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রতিষ্ঠার পর থেকে তুন ফাউন্ডেশন আর্ত মানবতার সেবায় নিরলস কাজ করে যাচ্ছে। অসহায় মানুষের কল্যাণে চট্টগ্রাম ছাড়াও রাজধানী ঢাকাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে এর স্বেচ্ছাসেবীরা ছুটে চলেছেন প্রতিনিয়ত। সংগঠনের নিজস্ব তহবিল থেকে এর যাবতীয় ব্যয় নির্বাহ করা হয়ে থাকে। প্রেসবিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই