অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম খালেদা জিয়াকে নিয়ে আ, লীগ নোংরা রাজনীতি করছে : চট্টগ্রাম বিএনপি

0
.

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায়  দোয়া মাহফিল ও ইফতার বিতরণের আয়োজন করা হয়েছে।

রবিবার (৯ মে) বিকালে নগরীর লাভ লেইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন হলে অনলাইন প্রবাসী বিএনপি সমর্থক গ্রুপের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ বলেন, বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে যাছাই বাছাইয়ের নামে এতদিন ধরে কালক্ষেপণের কৌশল করেছে সরকার। কেবলমাত্র দেশ ও জনগণের পক্ষে, গণতন্ত্রের পক্ষে আপসহীন অবস্থানের কারণে তিনি আজ সবচেয়ে মজলুম নেত্রী। উপ-মহাদেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে। প্যারোলে মুক্তির নামে শর্ত দিয়ে রাজনীতি ও জনগণ থেকে দুরে রাখছে। গুরুতর অসুস্থ ও ৭৬ বছরের বয়স্কা একজন সাবেক প্রধানমন্ত্রীকে জেল-জুলুম নির্যাতন ও নিপীড়ন করছে। তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে মানবতা বিরোধী অপরাধ করেছে সরকার।

দোয়া অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। তাছাড়া কারাবন্দি লায়ন আসলাম চৌধুরী ও ডা.শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর, আবু সুফিয়ান, ব্যারিস্টার মীর হেলালসহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইস্কান্দার মির্জা, আবদুল মান্নান, নারী ও শিশু অধিকার ফোরামের আহবায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, বিএনপির আহবায়ক কমিটির সদস্য হারুন জামান, ইউছুপ শিকদার।

সংগঠনের সদস্য মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে ও বিএনপি নেতা মো. ইদ্রিস আলীর পরিচালনায় অন্নান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবদলের সম্পাদক আসাদুর রহমান টিপু, আবদুল জলিল, মো. সালাউদ্দীন, অনলাইন সংগঠনের সদস্য মোহাম্মদ সুফিয়ান, ফিরোজ মাহমুদ, কামাল উদ্দীন, রাজেন হোসেন সম্রাট, মো মানিক, রফিকুল ইসলাম, মো. রাকিব, যুবদল নেতা সৈয়দ মো. মোরশেদ, আনোয়ার হোসেন, আনিসুল হক মিয়াজী, নগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল, মোস্তাক আহমেদ রামিম প্রমূখ।