অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে পথশিশুকে মেরে রক্তাক্ত, দোকান মালিক আটক (ভিডিও)

0
.

চুরি অপবাদ দিয়ে এক পথশিশুকে নির্মম নির্যাতনের মাধ্যমে রক্তাক্ত করার অভিযোগে নগরীর কোতোয়ালী থানার আমতলস্থ সিডিএ রয়েল প্লাজার এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।  সামাজিক যোগাযোগ মাধ্যমে রক্তাক্ত শিশুর আত্মনাতের একটি ভিডিও ভাইরাল হলে পুলিশ এ ব্যাপারে তৎপর হয়ে উঠে।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন- চট্টগ্রামে সিডিএ রয়েল প্লাজা মার্কেটে শিশু ভিকটিমকে চুরি করার অপবাদে আহত করে ফেসবুকে ভাইরাল হওয়া চিটাগাং ওয়াচ এর মালিক শাহজাহানকে কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে নিয়েছে।
ফেসবুকে তথ্য পাওয়ার সাথে সাথে মাননীয় পুলিশ কমিশনার স্যার এবং ডিসি (দক্ষিণ) মহোদয়ের নির্দেশে তাকে হেফাজতে নেয়া হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এর আগে বুধবার দিনের কোন এক সময় একটি ভাঙ্গা কার্টন চুরির অভিযোগে শিশুটিকে অমানুষিকভাবে মারধর করে রক্তাক্ত করে দেয় ঘড়ির দোকান চিটাগাং ওয়াচ এর কর্মচারীরা।  এসময় পথচারীরা প্রতিবাদ করলে তারা কর্ণপাত করেনি।

একজন প্রতক্ষদর্শী জানান, মার্কেটে আগত ক্রেতা সাধারণের মধ্যে অনেকে প্রতিবাদ করেছে।  তারা বলেছে ছেলেটি অন্যায় কিংবা চুরি করলে তাকে পুলিশে দিতেন। কিন্তু তাকে এইভাবে কেন মারা হল। কিন্তু কে শুনে কার কথা। দোকানদার এবং দোকান কর্মচারীরা একটুও অনুতপ্ত ছিল না এই বিষয়ে। উল্টো বলতে লাগলো তাদের অন্যায় হলে মার্কেটের সভাপতিকে বিচার দিতে।