প্রথম স্ত্রী’র ঘর থেকে টমটম চালকের লাশ উদ্ধার

0
.

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় প্রথম স্ত্রীর ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ফেনীরকুল এলাকায় ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত যুবকের নাম মো: সিরাজুল ইসলাম (৩৫)। তিনি খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আবুল কাশেমের ছেলে। বিয়ের পর থেকে রামগড় উপজেলার ফেনীরকুল এলাকায় কয়েক বছর ধরে স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করে আসছিলেন তিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, সিরাজুল ইসলাম ফেনীরকুল এলকায় নার্গিস সুলতানাকে বিয়ে করে এখানে বসবাস করেছিলেন। গত বছর পারিবারিক কলহে প্রথম স্ত্রীর কাছে গোপন রেখে চট্টগ্রামের এক প্রতিবন্ধী মেয়েকে বিয়ে করে চট্টগ্রাম চলে যান সিরাজুল। এ নিয়ে বেশ কিছু দিন ধরে প্রথম স্ত্রীর সাথে সম্পর্কের টানাপোড়েন চলছিল। জিরাজুল পেশায় টমটমচালক।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করে থাকতে পারে। তবে এটি আত্মহত্যা কি না তা নিশ্চিত হওয়া যাবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর। তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

কোন মন্তব্য নেই