অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনোয়ারায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ আহত ৩

0
15271541_1775527996054629_139918777_o
হামলায় আহত ইদ্রিস (৭০)।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুইদন্ডী ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ ৩ জন আহত হয়েছে।

সোমবার রাত ৯টায় জুইদন্ডী গ্রামের ২নং ওয়ার্ডের নুরুল ইসলাম চেয়ারম্যানের বাড়ী পার্শ্বে এ হামলার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে ২ জন হলেন-ইদ্রিস (৭০), লোকমান (৩৫), কামাল ড্রাইভার। তারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের লোক বলে জানাগেছে। আহতের মধ্যে গুরুতর আহতবস্থায় ইদ্রিসকে রাত সাড়ে ১১টায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতে ঘটনাস্থল থেকে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ মাহমুদ পাঠক ডট নিউজকে জানায়, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরুল ইসলামের উপর এলাকার সাধারাণ মানুষ ক্ষিপ্ত হয়ে এ হামলার ঘটনা ঘঠিয়েছে।

ওসি বলেন, নূরুল ইসলাম একজন মামলাবাজ লোক। তিনি মানুষকে হয়রানীমূলক মামলা দিয়ে অতিষ্ঠ করে তুলেছেন। তাই মানুষ তার লোকজনকে মারধর করেছ।

এদিকে স্থানীয় সুত্রে জানাগেছে সাম্প্রতিক সময়ে উপকূলীয় জুইদন্ডী ইউনিয়নে সংঘটিত হামলা ও হত্যার রেশ ধরে থানা পুলিশের কাছে অভিযোগ করায় মাহফুজুর রহমানের কর্মীরা ক্ষিপ্ত অপর গ্রুপের উপর। তারই জেরে মাহফুজুর রহমানের অনুসারী ইদ্রিস, বজল আহমদ, ফোরকান, নুর মোহাম্মদ ও কামাল উদ্দীন এ হামলা চালায় বলে জানাগেছে। হামলার ঘটনায় আনোয়ারা থানায় মামলা করা হবে বলে জানান আহত ইদ্রিসের ছেলে।