শামসুল হকের মৃত্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর শোক

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামসুল হক আজ সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

শামসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী মরহুম শামসুল হক চট্টগ্রাম মহানগর বিএনপিকে শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণ:রুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকার্ত পরিবারবর্গকে এই মৃত্যশোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

আমি মরহুম শামসুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

এদিকে অপর এক শোকবার্তায় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামসুল হক এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, তার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। মাহবুবের রহমান শামীম শোকবার্তায় শামসুল হকের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকে ম্রিয়মান পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই