কর্ণফুলীতে দুই নারী-পুরুষ নিখোঁজ!

0
নিখোঁজ জান্নাত বেগম ও মোঃ নাজিম উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় তিনদিনের ব্যবধানে দুই ব্যক্তি নিখোঁজ হয়েছে। খোঁজাখুজির পরও তাঁঁদের কারো সন্ধান পাওয়া যাচ্ছে না।

নিখোঁজরা হলো- উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পাঠানপাড়া সালেহ আহম্মদ বাড়ির মৃত সকির আহাম্মদ এর ছেলে মোঃ নাজিম উদ্দিন (৪০) এবং একই ইউনিয়নের শিকলবাহা ২নং ওয়ার্ড আহসানিয়া পাড়া দীপ্তি মেম্বার বাড়ির জান্নাত বেগম (২৭)।

এ ঘটনায় সিএমপি কর্ণফুলী থানায় দুটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি করেছেন নিখোঁজ নাজিমের ভাই মোহাম্মদ সালাহ উদ্দীন ও নিখোঁজ নারীর স্ত্রীর স্বামী মোঃ নাজিম।

থানায় সাধারণ ডাইরী।

জিডি সূত্রে জানা যায়, গত ৩ জুন (বৃহস্পতিবার) রাত ৩টায় মোঃ নাজিম উদ্দিন বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তিনি দু’সন্তানের জনক। যার দৈহিক গড়ন ছিলো মোটা। গায়ের রঙ ফর্সা। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। হারিয়ে যাবার সময় পরনে ছিল লাল শার্ট ও লুঙ্গি।

অপরদিকে গত ০৬ জুন (রবিবার) রাত ২টায় জান্নাত বেগম বাড়ির কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে তাদের নিকটাত্মীয়দের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ তাঁর খোজ মিলছে না।

জানা যায়, জান্নাতের নিজ বাড়ি কক্সবাজার জেলার টেকপাড়ার নুনিয়াছড়া। তিনি এক সন্তানের জননী। উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। গায়ের রঙ ফর্সা। পরনে ছিল সাদা বর্নের ত্রিপিছ ও কালো প্যান্ট।

তিনদিনের ব্যবধানে উপজেলার একই ইউনিয়নে দুই ব্যক্তি নিখোঁজ হওয়ায় এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কর্ণফুলী থানার ওসি মোঃ দুলাল মাহমুদ ও জিডি তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আলমগীর হোসেন জানান, নিখোঁজ দুইজনকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা করছি। একই সঙ্গে তাদের পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

কোন মন্তব্য নেই