সীতাকুণ্ডে গলায় ফাঁস দেওয়া যুবকের লাশ উদ্ধার

0
.

সীতাকুণ্ড  (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার সীতাকুণ্ডের সলিমপুর থেকে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নজির আহম্মদ কন্ট্রাক্টারের বাড়ির ভাড়া বাসা থেকে সাহাব উদ্দিন (৩২) নামের উক্ত যুবকের লাশ উদ্ধার করা হয়।  তিনি চন্দনাইশের সাতবারীয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আহম্মদ আলীর পুত্র। দুইবছর যাবত আরিফ মিয়ার ভাড়া বাসার ৩য় তলায় থাকতেন।

স্থানীয়রা জানায়, সকালে বাসার জমিদারের ছেলে ৩য় তলায় গেলে জানালা দিয়ে দেখে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। বিষয়টি তিনি পুলিশকে জানালে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম ও এএসআই নুরনবী ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি সদস শাহাদাত হোসেন জানান, নিহত সাহাব উদ্দিন সলিমপুর এলাকায় এস্কোভেটারে ব্যবসা করতেন। সম্ভবত ব্যবসায়িক বিষয়ে কোন রকম টেনশনে তিনি আত্নহত্যা করেন। তার পরিবার চন্দনাইশের গ্রামের বাড়িতে।

এব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম শফিক বলেন, খবর পেয়ে আমরা একটি ভাড়া বাসা থেকে সিলিংফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি।

কোন মন্তব্য নেই