কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা শিশুসহ ৩ জনকে গুলি করে হত্যা: এএসআই আটক

0
.

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা ও শিশু সন্তানসহ ৩ জনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার দুপুর পৌনে ১২টার দিকে শহরের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত এএসআই সৌমেনকে আটক করেছে পুলিশ। তিনি খুলনার ফুলতলা থানায় কর্মরত। তবে কী কারণে এ হত্যা করা হয়েছে, সে বিষয় কিছু জানা যায়নি।  তবে পুলিশের ধারণা পরকিয়ার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার সাওতা গ্রামের বাসিন্দা মেজবার খানের ছেলে বিকাশকর্মী শাকিল খান (২৮), আসমা খাতুন (২৫) এবং আসমার পুত্র শিশু রবিন (৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে তারা হঠাৎ গুলির শব্দ শুনতে পান। এ সময় এক শিশুকে পেছন থেকে গুলি করলে সে পড়ে যায়। এরপর নারী ও এক পুরুষকে কাছ থেকে গুলি করা হয়। এরপর মার্কেটের ব্যবসায়ীরা ধাওয়া দিলে হামলাকারীকে একটি বাড়ির মধ্যে আটকে রাখে।

এছাড়া আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনজনই মারা যান। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: তাপস কুমার তিনজনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম।

তিনি জানান, গুলির ঘটনা জানার পর আমরা এলাকায় আসি। তিনজনকে গুলি করা হয়েছে। অভিযুক্ত এএসআই সৌমেনকে আমরা আটক করেছি। তদন্ত সাপেক্ষে ঘটনার সঠিক তথ্য জানাতে পারব। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই