অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

0
.

চট্টগ্রামের মীরসরাইয়ে ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকায় নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে নুর উদ্দিন মিঠু নামে এক পাষন্ডকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মজিবুল হক ও আওয়ামী লীগ নেতা আমিনুল হক বিষয়টি সমাধান করতে চান। বিষয়টি জানাজানি হলে তারা সমাধান করতে পারেনি। পরে খবর পেয়ে মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মজিবুল হক জানান, গতকাল সোমবার বিকেলে ওই এলাকার সর্দার বিষয়টি আমাকে অবহিত করে। এরপর আমি স্থানীয় গণ্যমান্য কয়েকজনকে নিয়ে ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বললে তিনি ধর্ষণের বিষয়টি খুলে বলেন। দুই ভাই এক বোনের মধ্যে মেয়েটি বড়। রবিবার গভীর রাতে মেয়েটির মা বাড়িতে না থাকায় মেয়েকে জুসের মধ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে এ কাজ করে মিঠু।

ঘটনা সমাধান করার বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, মেয়ের বক্তব্য শুনতে ওই বাড়িতে গিয়েছি, ঘটনা সমাধান করার বিষয়টি সত্য নয়।

ভিকটিম বলেন, মিঠু বাবা নামের নরপশু। কোনো বাবা মেয়ের সাথে এমন জঘন্য কাজ করতে পারে না।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম তার বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ওই মেয়েকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। সোমবার রাতে মামলার আসামি নুর উদ্দিন মিঠুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন। মঙ্গলবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে।