সাবিরার প্রেমিক নির্ঝর ও তার ভাই প্রত্যয় জেলহাজতে

0

model‘আত্মহত্যার প্ররোচণার’ অভিযোগে মডেল সাবিরা হোসাইনের মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার সাবিরার প্রেমিক আলোকচিত্রী নির্ঝর সিনহা রওনক ও তার ভাই প্রত্যয়কে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বুধবার ঢাকার সিএমএম আদালতের বিচারক জাকির হোসেন টিপু এ আদেশ দেন।

আসামিদের আদালতে হাজির করে বুধবার রওনকের স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করার আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পুলিশ পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস। কিন্তু আসামি জবানবন্দি প্রদান করতে অস্বীকার করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

এছাড়া আরেক আসামি রওনকের ভাই প্রত্যয়ের বিরুদ্ধে রিমান্ড বা জবানবন্দি গ্রহণের কোনো আবেদন না থাকায় বিচারক তাকেও জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রওনকের নামে রূপনগর থানায় একটি মামলা দায়ের করেছেন সাবিরার মা দিলশাদ কাদির সিমি। মঙ্গলবার ভোরে মিরপুর রূপনগরের বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরা হোসাইনের মরদেহ উদ্ধার করা হয়।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বলেন, ‘মৃত্যুর আগে সাবিরার ফেসবুক স্ট্যাটাস ও ভিডিওবার্তা দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি আত্মহত্যা করেছেন। রওনকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল বলেও ভিডিও বার্তায় দাবি করেছেন তিনি।’

তিনি আরও জানান, মৃত্যুর আগের দিন সোমবার সাবিরা বিয়ের বিষয়ে কথা বলতে প্রেমিক রওনকের বাসায় যান। ওই সময় সেখান থেকে তাকে বের করে দেওয়া হয়।

মঙ্গলবার বিকেলে সাবিরার মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। সেই মামলায় প্রেমিক রওনককে গ্রেফতার করা হয়েছে।

বিয়ের কথা বলে সাবিরার সঙ্গে তার প্রেমিকের শারীরিক সর্ম্পক এবং আত্মহত্যার বিষয়ে রওনককে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন