অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফৌজদারহাট-বায়েজিদ রোডে ডাকাতের গুলিতে গরু বোঝাই ট্রাক চালক নিহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

সীতাকুণ্ডে গরু বোঝায় ট্রাকে ডাকাতিকালে ডাকাতের গুলিতে ট্রাক চালক নিহত হয়েছে। আজ শুক্রবার (১৬জুলাই) ভোর পৌনে চারটার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে এঘটনা ঘটে।

এসময় ডাকাতের গুলিতে ট্রাক চালক আব্দুর রহমান (৩৫) ঘটনাস্থলে নিহত হন।  তিনি যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার পুত্র।

.

পুলিশ জানায়, একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৯৯৭০) ১২টি গরু নিয়ে মাগুরা থেকে চট্টগ্রামের বিবির হাট যাওয়ার সময় ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ৪ নম্বর ব্রিজ পার হওয়ার পর ট্রাকটিকে সামনে গিয়ে আরেকটি ছোট পিকআপ আটক করে।

ছোট পিকআপ থেকে ৪-৫ জন ডাকাত অস্ত্র দেখিয়ে ট্রাকটিকে থামাতে বলে।  ড্রাইভার আব্দুর রহমান ট্রাকটি না থামালে ডাকাতরা ড্রাইভারের মুখে গুলি করে। সাথে সাথে ড্রাইভার ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় ট্রাকের অন্য যাত্রীরা চিৎকার ও চেঁচামেচি করতে থাকলে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির মোঃ ইনচার্জ শফিকুল ইসলাম পাঠক ডট নিউজকে বলেন, একটি ট্রাকে করে মাগুরা থেকে গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাওয়ার সময় ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা চালককে ট্রাক দাঁড় করাতে সিগনাল দিলে চালক গাড়ি চালাতে থাকে। এসময় ডাকাতরা চালককে গুলি করলে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে পোষ্টমোটেমের জন্যে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।