অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খাগড়াছড়িতে বাংলাদেশ বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

0
.

খাগড়াছড়ি জেলা শহরের চেঙ্গী স্কোয়ার এলাকায় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের কার্যালয়ে ২০২০ -২১ অর্থবছরের বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট তহবিল থেকে প্রাপ্ত বিলিবন্টনযোগ্য অনুদান খাগড়াছড়ি পার্বত্য জেলাধীন বৌদ্ধ বিহার সংস্কার ও মেরামত,শ্মশান সংস্কার ও মেরামত এবং অসুস্থ বৌদ্ধ ভিক্ষু ও অসহায় ব্যাক্তিদের চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

গতকাল বিকেলে আয়োজিত অনুষ্ঠানে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের খাগড়াছড়ির ট্রাস্টি রুপনা চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা। ট্রাস্টের পক্ষ থেকে ৩ টি বৌদ্ধ মন্দির, ৪টি শ্মাশান ,৫ জন অসহায় ব্যাক্তি ও ১জন বৌদ্ধ ভিক্ষুর হাতে ২লাখ ৮২ হাজার টাকার চেক তুলে তুলে দেওয়া হয়।

চেক বিতরণ কালে ট্রাস্টি সদস্য রুপনা চাকমা বলেন, এই কল্যাণ ট্রাস্ট সবসময় ধর্মীয় কাজে সহযোগিতা করে আসছে।আগামীতেও তা ধারাবাহিকতা ধরে রাখবে। আমাকে দ্বিতীয়বারের মতো এই মহৎ কাজ করার যে দায়িত্ব দেওয়া হয়েছে আমার চেষ্টা অব্যাহত থাকবে যেন খাগড়াছড়ি জেলাধীন বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে ভূমিকা রাখার। এইজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও খাগড়াছড়ি জেলার প্রিয় অভিভাবক বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহোদয়কে বিশেষ কৃতজ্ঞতা জানাই। অনুষ্ঠানটি পরিচালনা করেন খাগড়াছড়ি কল্যাণ ট্রাস্টের সুপার ভাইজার দারুন বিকাশ ত্রিপুরার ।