অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে বিয়ের ৮ মাসের মাথায় অন্ত:সত্ত্বা নারী আত্মহত্যা

0
কাকলী রানী দেবী

বিয়ের ৮ মাসের মাথায় স্বামীর সাথে অভিমান করে কাকলী রানী দেবী (২১) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

আজ শুক্রবার (২৩ জুলাই) বিকেল ৪টার দিকে সীতাকুণ্ডে উপজেলার ২নং বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগারহাটস্থ পূর্ব ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,প্রায় ৮ মাস আগে একই ইউনিয়নের দক্ষিণ মহাদেবপুরের নয়ন দেব নাথের কাকলীর বিয়ে হয়। ঢাকায় গার্মেন্টসে চাকরিজীবি স্বামী নয়ন ঈদুল আযহার ছুটিতে বাড়িতে আসেন কয়েকদিন আগে। এরপর তাদের মধ্যে মনোমালিন্য হয়।

আজ শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রী একসাথে দুপুরের খাবার খাওয়ার পর পরিবারের লোকজনসহ নয়ন মন্দিরে পুঁথি পড়তে যায়। এই ফাঁকে একা ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ৮ মাসের অন্তঃসত্ত্বা কাকলী।

স্বামী নয়ন মন্দির থেকে ফিরে ভীতর থেকে রুমের দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখে কাকলী ফ্যানের সাথো ঝুঁলে আছে। এরপর ঘরের দরজা ভেঙে পরিবারের লোকজন তাকে রশি কেটে নিচে নামিয়ে আনে।  পরিবারের লোকজন পুলিশকে জানালে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের  জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এসআই ইলিয়াস পাঠক ডট নিউজকে জানান, আমরা খবর পেয়ে এক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছি।  স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য বিরোধে আত্মহত্যা করেছে বলে পরিবার জানায়। আমরা বিষয়টি কদন্ত করে এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।