হাসপাতালে জন্ম দিলেন পুত্র সন্তান

প্রসূতি সেই নারীকে এবার রক্ত দিয়ে জীবন বাঁচালেন কোতোয়ালী পুলিশ

0
.

ওসি গাড়িতে করে হাসপাতালে পৌছে দেয়া সেই দিনমজুরের স্ত্রী প্রসূতি নারী একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। সন্তান জন্মের পর তাঁর রক্ত সংকট দেখা দিলে চিকিৎসকের পরামর্শে এবার তাকে রক্ত দিয়ে সহযোগিতা করলেন সিএমপির কোতোয়ালী থানার ডিউটিরত অফিসার এসআই মোঃ সাদ্দাম হোসেন।

গতকাল শনিবার দিবাগত রাতে প্রসূতি কুলসুম বেগম (২২) একটি ছেলে সন্তানের মা হয়েছেন বলে পাঠক ডট নিউজকে জানান ওসি কোতোয়ালী মো. নেজাম উদ্দিন।

.

তিনি জানান, দিনমজুর ওমর ফারুক শান্ত এর অন্তঃসত্ত্বা স্ত্রী কুলসুম বেগম (২২) গতকাল রাতে একটি ছেলে সন্তান জন্ম দেয়। সন্তান হওয়ার পর তার শরীরে রক্তশূন্যতা হওয়ায় ডাক্তার বি-পজেটিভ রক্তের প্রয়োজন বলে জানালে দিনমজুর ওমর ফারুক শান্ত গভীর রাতে বিষয়টি আমাদের জানায়। তাৎক্ষনিক ডিউটিরত অফিসার এসআই মোঃ সাদ্দাম হোসেন মানবিক দিক বিবেচনা করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে এক ব্যাগ রক্ত দিয়ে প্রসূতি নারীর জীবন বাঁচান। তিনি বলেন টিম কোতোয়ালী সার্বক্ষণিক জনগণের সহায়তায় এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

এর আগে গতকাল শনিবার বিকেলে অন্তঃসত্ত্বা স্ত্রী কুলসুম বেগম (২২) নিয়ে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় বেরিয়ে লকডাউনে পরিবহন না পেয়ে বিপদে পড়েন দিনমজুর ওমর ফারুক শান্ত। পরে পুলিশের সহযোগিতায় কোতোয়ালী থানার ওসির গাড়িতে করে ই নারীকে হাসপাতালে পৌছে দেয় পুলিশ।

কোন মন্তব্য নেই