বোয়ালখালীতে করেনায় ১২ ঘন্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু

0
.

চট্টগ্রামের বোয়ালখালীতে করোনায় আক্রান্ত বাবা ছেলের মৃত্যু হয়েছে। কয়েক ঘন্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় এলাকায় শেকের ছায়া নেমেছে।

জানাগেছে, প্রথমে করোনায় আক্রান্ত হন ছেলে আলমগীরের (৩৫) । তাকে ভর্তি করা হয় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে। পরদিনই করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে ভর্তি হন বাবা। দু’জনই এখন মৃত। মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে তাদের মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে বাবা আবু সৈয়দ চৌধুরীর (৮০) এবং আজ বুধবার ছেলে আলমগীরের (৩৫) মৃত্যু হয়। তারা বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিজিরপুর এলাকার বাসিন্দা।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিল্লুর রহমান বলেন, করোনা আক্রান্ত হয়ে একই পরিবারের দু’জনের মৃত্যু হৃদয়বিদারক ঘটনা। সবাইকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

মৃতদের পারিবারিক সূত্রে জানা যায়, ২২ জুলাই আলমগীর চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরদিন একই হাসপাতালে ভর্তি করা হয় তার বাবা আবু সৈয়দ চৌধুরীকে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে পিতা আবু সৈয়দ চৌধুরী মারা যান। আজ সকাল ৯টার দিকে ছেলে আলমগীর মারা যান।

আজ বুধবার সকাল ১১টার দিকে আবু সৈয়দের জানাজা অনুষ্ঠিত হয়েছে। এতে সহযোগীতা করে গাউছিয়া কমিটি ও নিষ্ঠা ফাউন্ডেশন। আর আছরের নামাজের পর ছেলে আলমগীরের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

কোন মন্তব্য নেই