বাঁশখালীতে সাগরে নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

0
.

চট্টগ্রামের বাঁশখালীতে সাগরে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ যুবকের লাশ পাওয়া গেছে। মো. নেজাম উদ্দিন (২১) নামের ওই যুবক গত বুধবার (২৮ জুলাই) নিখোঁজ হয়েছিলেন। আজ শুক্রবার সকাল ১১টার দিকে বাঁশখালী মদিনা পাড়া সৈকত এলাকায় মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে।

নেজাম উদ্দিন বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সর্দার পাড়া এলাকার তাহের মিয়ার একমাত্র ছেলে। পেশায় সে জেলে ছিল।

নিখোঁজ নেজাম উদ্দিনের জেঠাতো ভাই জমির বিন হাসান বলেন, গত বুধবার বেলা ১টার দিকে ‘যখন ভাটা হচ্ছিল, তখন নৌকাটি পানিতে ভেসে যাওয়ার সময় ঝাঁপ দিয়ে সাঁতরে নৌকার পিছু নেন নেজাম। তখন সে স্রোতে তলিয়ে যায়।’

তখন ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড যৌথ তল্লাশি চালিয়েও তার সন্ধ্যান পাওয়া যায়নি। আজ সকাল ১১টার দিকে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। পরে আমরা গিয়ে এটি নেজামের মরদেহ বলে সনাক্ত করি।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রহমান জানান, সাগরে পানির স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ নেজাম উদ্দিনকে খুঁজতে বাঁশখালী ফায়ার সার্ভিস দলের সদস্যরা চেষ্টা চালিয়েছিল। কিন্তু তখন তার কোনো খোঁজ পাওয়া যায়নি। দুইদিন পর আজ তার মরদেহ উদ্ধার করা হয়।

কোন মন্তব্য নেই