অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়েজিদে কিশোর গ্যাং ‘পিচ্চি বাবু’ গ্রুপের ৩ সদস্য গ্রেফতার

0
.

চট্টগ্রামে কিশোর গ্যাং এর ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। তারা কিশোর গ্যাং ‘পিচ্চি বাবু’ গ্রুপের সদস্য বলে জানায় র‍্যাব।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে বায়েজিদের চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ছিনতাই, চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে কিশোর গ্যাং পিচ্চি বাবু’ গ্রুপের বিরুদ্ধে। অভিযানের সময় তাদের কাছ থেকে একটি নকল পিস্তল ও দুটি চাকু উদ্ধার করা হয়।

আজ রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। এর আগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে বায়েজিদের চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- নোয়াখালীর সুধারাম থানার চরমটুয়া গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. আব্দুল হালীম সুজন প্রকাশ বাবু (২৩), ফটিকছড়ির কাঞ্চননগর গ্রামের মো. ইদ্রিসের ছেলে মো. গিয়াস উদ্দিন (২৪) ও বায়েজিদ থানার রৌফাবাদের মো. আব্দুল খালেকের ছেলে মো. জুয়েল হোসেন (২০)।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার জানান, আটককৃতরা পিচ্চি বাবু গ্রুপের সদস্য। দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও অন্যান্য সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মোড় এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যরা সন্ত্রাসী কার্যক্রম চালানোর খবর পায় র‍্যাব। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি নকল পিস্তল, দুটি চাকু উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য তাদের বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।