অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নেট দুনিয়া কাঁপাচ্ছে পরীমনি ও সাকলায়েনের ঘনিষ্ট্যতার ভিডিও

0
.

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের নতুন ভিডিও ভাইরাল হয়েছে। তা নিয়ে গোটা পুলিশ ডিপার্টমেন্ট অস্বস্তির মধ্যে পড়েছে। পরীমনি এ কর্মকর্তার সঙ্গে তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমে খবর আসে। যেটার সিসিটিভি ফুটেজও সংবাদকর্মীদের কাছে এসেছে।

জন্মদিনের কেক কাটার ভিডিওটি আমেরিকা প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেনের ইউটিউব চ্যানেলে মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় ছাড়ার পরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়। ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে, এটি পুলিশ কর্মকর্তা সাকলাইনের জন্মদিনে ধারণ করা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওতে দেখা যায়, পরীমনি ও সাকলায়েন একসঙ্গে কেক কাটছেন এবং পরীমনি তার মুখে কেক তুল দিয়েছেন।

ভিডিওর ক্যাপশনে বলা হয়, ‘পরীমনি ও পুলিশ কর্মকর্তা সাকলাইনের গোপন ভিডিও! সাকলায়েন পরীমনির সাথে তার অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করলেও তাদের গোপন একটি ভিডিওটি আমাদের কাছে পাঠান নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন পুলিশ কর্মকর্তা।’

এক মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা যায়। সাকলায়েনকে কেক খাইয়ে দেওয়ার পর পরীমনিকে নাচতেও দেখা যায় ওই ভিডিওতে।

.

এই ভিডিওটি সম্পর্কে জানতে সাকলায়েনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বরটিতে সংযোগ পাওয়া যায়নি।

এর আগে সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজ যাচাই করে তার বাসায় পরীমনির ১৮ ঘণ্টা অবস্থানের প্রমাণ পাওয়া যায়। সিসিটিভি ফুটেজ দেখা যায় গত ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিটে পরীমনির সাদা রংয়ের হ্যারিয়ার গাড়িটি নিয়ে গোলাম সাকলায়েনের রাজারবাগের অফিসার্স কলোনির মধুমতি ভবনের ৯/সি নম্বর সরকারি ফ্ল্যাটের বাসায় আসে। প্রথমে সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরে বের হন সাকলায়েন। সাদা রংয়ের একটি স্লিপিং গাউন পরে নামেন পরীমনি। রাত সোয়া ২ টায় ওই ভবন থেকে বের হন তিনি। তবে রাতে বের হওয়ার সময় পরীমনির পরনে ছিল কালো রংয়ের পোশাক, আর সাকলায়েনের গায়ে সাদা টি-শার্ট।

সম্প্রতি ডিবিতে জিজ্ঞাসাবাদেও পরীমনি সাকলায়েনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন বলে জানা গেছে। এছাড়া জিজ্ঞাসাবাদে পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুও এ সম্পর্কে বিষয়ে বিস্তারিত বলেছেন।

এর আগে মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছিলেন, পরীমনির কোনো মামলা তদারকির সঙ্গে জড়িত ছিলেন না এডিসি সাকলায়েন। সঙ্গত কারণে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কোনো সুযোগ নেই।

তবে পরীমনিকে নিয়ে এডিসি গোলাম সাকলায়েনের ভূমিকায় পুলিশ বাহিনী বিব্রত উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, তাকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে বদলি করা হয়েছে। বাহিনীর শৃঙ্খলা ও নৈতিকতা ভঙ্গের কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসায় অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদসহ গ্রেপ্তার করে র‌্যাব। একই দিন গ্রেপ্তার করা হয় পরীমনির ঘনিষ্ঠ প্রযোজক নজরুল ইসলাম রাজকেও। এর আগে কথিত মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়।