অবশেষে জামিন পেলেন নায়িকা পরীমনি

0
.

অবশেষে জামিন পেলেন আলোচিত নায়িকা পরীমনি। বনানী থানায় দায়ের করা মাদক মামলায়  আজ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন।

এসময় পরমনির পক্ষে আইনজীবী মজিবুর রহমানসহ অন্যান্য আইনজীবীরা জামিন চেয়ে শুনানি করেন। অপরদিকে মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে পুলিশ রিপোর্ট (চার্জশিট) দেওয়ার আগ পর্যন্ত পরিমনির জামিন মঞ্জুর করেছেন আদালত।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন। এরপর আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। জামিনের তারিখের বিষয় নিয়ে পরীমনির আইনজীবী উচ্চ আদালতে যান। উচ্চ আদালতের নির্দেশে বিচারক পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

গত ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ওই বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

কোন মন্তব্য নেই