অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার: হত্যার অভিযোগ

0
গৃহবধূ শাহানা আক্তার।

জেলার রাঙ্গুনিয়া উপজেলায় শাহানা আক্তার (২৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধুর বাড়ি উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সোমবাইজ্যা হাট এলাকায়।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) ভোরে পুলিশ লাশ থানায় নিয়ে আসে। নিহত গৃহবধু শাহানা আক্তারের বড়বোন রোকসানা আক্তারের দাবি, তাঁর ছোট বোনকে স্বামী হত্যা করে লাশ রশিতে ঝুলিয়ে রেখেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, “লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে পদক্ষেপ নেয়া হবে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। থানায় অপমৃত্যু মামলা হবে।”

নিহত গৃহবধু শাহানা আক্তারের বড়বোন রোকসানা আক্তারের দাবি, তাঁর ছোট বোনকে স্বামী বেদারুল আলম হত্যা করে লাশ রশিতে ঝুলিয়ে রেখেছে।

স্বামী বেদারুল আলম ও শাহানা আক্তার।

পদুয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. শাহজাহান বলেন, উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকার বেদারুল আলমের সাথে একই গ্রামের শাহানা আক্তারের ২০১২ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শাহানা আক্তার তাঁর শয়নকক্ষে গিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। তাঁর স্বামী বারান্দায় ছিল। দীর্ঘক্ষণ দরজা না খোলায় সন্দেহ হলে পরিবারের লোকজন প্রতিবেশীদের ডেকে ঘরের দরজা ভেঙ্গে দেখেন ঘরের বিমের সাথে রশিতে ঝুলানো শাহানার নিথর দেহ। পরে দেখেন গৃহবধু মারা গেছেন। তৎক্ষনাৎ থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।